অনলাইন ডেস্কঃ দুই টেস্টে ধবলধোলাইয়ের পর নিউজিল্যান্ডের মাটিতে সিরিজ খেলতে কাল রওনা দিবে টাইগাররা। আগে থেকেই তৃতীয় সন্তানের জন্য স্ত্রীর পাশে থাকতে ছুটি নিয়েছিলেন সাকিব। তবে আইপিএলে ফের কলকাতার হয়ে সুযোগ পেয়ে পরের শ্রীলঙ্কা সিরিজে টেস্ট খেলতে অনীহা প্রকাশ করেছেন দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। দেশের খেলা বাদ দিয়ে ফ্রাঞ্চাইজি ক্রিকেট খেলাকে গুরুত্ব দেওয়ায় সাকিবের উপর বিব্রত নয় বিসিবি বস, তবে পাপন জানিয়েছেন এই ব্যাপারে তার মন খারাপের কথা।

আজ দীর্ঘ সভার পর গণমাধ্যমের মুখোমুখি হন বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘এখন থেকে কোন ক্রিকেটারকে জাতীয় দলের ম্যাচের ব্যাপারে জোর করা হবে না। চাইলে সেসময় অন্য কোথাও খেলতে পারে। আর সাকিবের ব্যাপারে আমরা বিব্রত ঠিক না, তবে আমাদের মন খারাপ। আমরা ভেবেছিলাম ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাজে খেলার পর ক্রিকেটাররা আরও ঝাপিয়ে পড়বে। ’

নিষেধাজ্ঞার পর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ঘরের মাটিতে সিরিজ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরেন সাকিব। তবে প্রথম টেস্টেই উরুর চোটে পড়েন তিনি। যার ফলে সিরিজ থেকেই ছিটকে যান এই তারকা অলরাউন্ডার। তবে এর আগে ফিরেই ক্যারিবিয়ানদের বিপক্ষে বাংলাদেশকে ওয়ানডে সিরিজ জেতান সাকিব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here